BJSC Admit Card PDF

14th BJSC Admit Card PDF Download | বিজেএসসি পরীক্ষা 2022

BJSC Admit Card PDF Download

BJSC Admit Card or Bangladesh Judicial Service Commission published the circular for the post of Assistant Judge at the beginning of this year. Many candidates have applied for the post, and eligible candidates have already taken the MCQ exam

বিজেএসসি বা বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন চলতি বছরের শুরুতে সহকারী জজ পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। অনেক প্রার্থী এই পদের জন্য আবেদন করেছেন, এবং যোগ্য প্রার্থীরা ইতিমধ্যেই MCQ পরীক্ষা দিয়েছেন।

যেহেতু MCQ পরীক্ষার ফলাফল আগে প্রকাশিত হয়েছিল, প্রার্থীরা এখন লিখিত পরীক্ষার জন্য প্রস্তুতি নেবেন। এর জন্য, আপনাকে 14 তম বিজেএসসি অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

আপনি যদি এখনও এটি ডাউনলোড না করে থাকেন তবে লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করার বিষয়ে আমরা আপনাকে গাইড করব। চল শুরু করি.

আপনার জন্য সুপারিশ: 14 তম বিজেএসসি লিখিত পরীক্ষার রুটিন

বিজেএসসি পরীক্ষা 2022 [BJSC Admit Card PDF Download]

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস, সহকারী জজ-এর এন্ট্রি-লেভেল পদের জন্য যোগ্য প্রার্থী বাছাই করার জন্য দায়ী। আইন শৃঙ্খলা থেকে স্নাতকরা এই পদের জন্য আবেদন করতে পারেন, এবং চূড়ান্তভাবে নির্বাচিত হওয়ার জন্য তাদের বেশ কয়েকটি পরীক্ষায় বসতে হবে।

বিজেএসসি এর আগে প্রায় 100টি শূন্য পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। আসুন একবারে সমস্ত তথ্য পেতে কিছু বিজ্ঞপ্তি হাইলাইটগুলিকে দ্রুত দেখে নেওয়া যাক।

  • আবেদন শুরুর তারিখ: 21 জানুয়ারী 2021
  • আবেদনের শেষ তারিখ: 15 ফেব্রুয়ারি 2021
  • অ্যাডমিট কার্ড ডাউনলোড শুরুর তারিখ: 18 ফেব্রুয়ারি 2021
  • MCQ পরীক্ষার তারিখ: 25 সেপ্টেম্বর 2021
  • MCQ পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ: 27 সেপ্টেম্বর 2021
  • লিখিত পরীক্ষার শুরুর তারিখ: 7 নভেম্বর 2021
  • লিখিত পরীক্ষার শেষ তারিখ: 17 নভেম্বর 2021

১৪তম বিজেএসসি অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

আপনি হয়তো ইতিমধ্যেই MCQ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে ফেলেছেন। কিন্তু আপনার যদি বর্তমানে প্রবেশপত্র না থাকে তবে আপনি BJSC এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

আসুন আমরা আপনাকে সহজে প্রবেশপত্র ডাউনলোড করার কিছু সহজ ধাপে উপায় দেখাই।

  • যাওhttp://bjsc.teletalk.com.bd/admit-card/index.php
  • আপনার User ID এবং Password লিখুন এবং Submit বাটনে ক্লিক করুন।
  • একবার আপনি ড্যাশবোর্ডে লগ ইন করলে, আপনি সেখানে প্রবেশপত্রটি পাবেন।
  • প্রবেশপত্র ডাউনলোড করুন এবং প্রবেশপত্রের দুটি কপি প্রিন্ট করুন।

মনে রাখবেন, প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে লিখিত পরীক্ষা দিতে দেওয়া হবে না। এছাড়াও, পরীক্ষার হলে মাস্ক পরতে ভুলবেন না অন্যথায় আপনাকে পরীক্ষা দেওয়ার অনুমতি দেওয়া হবে না।

14 তম বিজেএসসি পরীক্ষার আসন পরিকল্পনা

একবার আপনি অ্যাডমিট কার্ড ডাউনলোড করলে, এখন আপনাকে সিট প্ল্যানে ফোকাস করতে হবে। আসন বিন্যাস আগে থেকে জেনে রাখলে পরীক্ষার সময় আপনি শান্ত থাকবেন। আপনি সিট প্ল্যান ডাউনলোড করার আগে, আসুন আপনাকে সিট প্ল্যানের কিছু হাইলাইট দেখাই।

  • লিখিত পরীক্ষার স্থান: সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, 148 নিউ বেইলি রোড, ঢাকা-1000।
  • লিখিত পরীক্ষার সময়: দুপুর 2.00 টা থেকে 5.00 টা পর্যন্ত

BJSC পরীক্ষার আসন পরিকল্পনা ডাউনলোড করুন

এখানে আপনার BJSC পরীক্ষার আসন পরিকল্পনা। লিঙ্কে ক্লিক করুন, এবং আপনি পিডিএফ-এ সিট প্ল্যান ডাউনলোড করতে পারবেন। সিট প্ল্যান ডাউনলোড করতে মাত্র কয়েক মিনিট সময় লাগবে। এগিয়ে যান এবং আপনার পরীক্ষার আসন কোথায় হবে সে সম্পর্কে একটি পরিষ্কার ধারণা রাখুন যাতে আপনি পরীক্ষার তারিখে সহজেই সেখানে পৌঁছাতে পারেন।

এছাড়াও পরীক্ষা করুন: 14 তম বিজেএসসি ফলাফল

চূড়ান্ত শব্দ

বিজেএসসির লিখিত পরীক্ষা ঘনিয়ে এসেছে। শক্ত করে ধরে রাখুন এবং পরীক্ষার জন্য আপনার প্রস্তুতি চূড়ান্ত করতে 14 তম BJSC প্রবেশপত্র ডাউনলোড করুন। আশা করি আপনি সহকারী জজ হিসেবে নির্বাচিত হওয়ার জন্য পরীক্ষায় আপনার সেরাটা দিতে পারবেন।





Source link

Leave a Comment

Your email address will not be published.