GTV Live Cricket

GTV Live Cricket 2022 (Ban vs WI live) খেলা দেখুন সরাসরি Gazi TV Live

GTV Live Cricket 2022

GTV Live Cricket 2022 গুরুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচ লাইভ স্ট্রিম করার কারণে আজকাল এত জনপ্রিয় হচ্ছে। আপনি GTV Live Cricket ম্যাচ দেখতে পারেন। গাজী টিভি লাইভ ক্রিকেটে কিভাবে ক্রিকেট ম্যাচ দেখা যায় সে সম্পর্কে আমরা সবকিছু আলোচনা করব।

আপনি যদি বাড়ি বা অফিস থেকে দূরে থাকেন তবে টেলিভিশনে লাইভ ক্রিকেট ম্যাচ দেখা প্রায়ই কঠিন হতে পারে। কিন্তু দেখার জন্য স্মার্ট উপায় আছে জিটিভি লাইভ অনলাইন ক্রিকেট এবং আমরা জিটিভি লাইভ ক্রিকেটে লাইভ ক্রিকেট ম্যাচ দেখার ধাপগুলো অতিক্রম করব।

জিটিভি লাইভ ক্রিকেট দেখুন

জিটিভি লাইভ ক্রিকেট দেখার বিভিন্ন উপায় রয়েছে কিন্তু আপনি যদি সঠিক প্রক্রিয়াটি না জানেন তবে এটি প্রায়শই বিভ্রান্তিকর হতে পারে। কিন্তু আমাদের ধাপে ধাপে নির্দেশিকাগুলির সাহায্যে, আপনি যে কোনও পরিস্থিতিতে সহজেই উপায়গুলি পেতে পারেন। সুতরাং, আসুন নীচের উপায়গুলি পরীক্ষা করি।

অফিসিয়াল ইউটিউব চ্যানেলে

জিটিভি লাইভ ক্রিকেট দেখার অন্যতম সাধারণ উপায় হল তাদের ইউটিউব চ্যানেল। তাদের ইউটিউব চ্যানেলে দেখতে আপনাকে নিম্নলিখিত ধাপগুলি অতিক্রম করতে হবে।

  • ইউটিউবে যান।
  • সন্ধান করা জিটিভি স্পোর্টস লাইভ.
  • আপনি এখন সেখানে প্রতিটি লাইভ অনুষ্ঠান বিশেষ করে জিটিভি লাইভ ক্রিকেট দেখতে পারবেন।
  • আপনি ভবিষ্যতের আপডেটের জন্য চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন।

বাংলাদেশ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য একাদশ: মুশফিকুর রহিম, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদুল হাসান জয়, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মাহমুদুল্লাহ, সাকিব আল হাসান।

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ: কুইন্টন ডি কক (ডব্লিউকে), জ্যানেমান মালান, টেম্বা বাভুমা (সি), এইডেন মার্করাম, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার, অ্যান্ডিলে ফেহলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, লুঙ্গি এনগিদি

গাজী টিভি লাইভ ( GTV Live Cricket 2022)

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের ম্যাচগুলো কবে হবে?

2022 ICC T20 বিশ্বকাপের রাউন্ড 1 ম্যাচগুলি 17 থেকে 22 অক্টোবরের মধ্যে অনুষ্ঠিত হবে।

T20 বিশ্বকাপের প্রথম রাউন্ডে কয়টি গ্রুপ আছে?

2022 সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের 1 রাউন্ডে আটটি দল দুটি গ্রুপে বিভক্ত হবে। ‘এ’ গ্রুপে আয়ারল্যান্ড, নামিবিয়া, শ্রীলঙ্কা ও নেদারল্যান্ডস এবং ‘বি’ গ্রুপে বাংলাদেশ, পাপুয়া নিউগিনি, স্কটল্যান্ড এবং সহ-আয়োজক ওমান।

বরাবরের মতো, Vivo IPL 2022 লাইভ ম্যাচগুলি একচেটিয়াভাবে Disney+ Hotstar-এ লাইভ-স্ট্রিম করা হবে কারণ এটির একচেটিয়া ডিজিটাল অধিকার রয়েছে। যে গ্রাহকরা স্ট্রিমিং অ্যাপের সাবস্ক্রিপশন বেছে নিয়েছেন তারা সমস্ত ম্যাচ দেখতে পারবেন, ডিজনি+ হটস্টার তিনটি সাবস্ক্রিপশন অফার করে যার মধ্যে রয়েছে ডিজনি+ হোস্টার মোবাইল, ডিজনি+ হটস্টার সুপার এবং ডিজনি+ হোস্টার প্রিমিয়াম যথাক্রমে 499 টাকা, 899 টাকা এবং 1,499 টাকা প্রতি বছর। যদি আপনার সাবস্ক্রিপশন না থাকে তবে আপনি বিনামূল্যে অনলাইনে আইপিএল লাইভ ম্যাচ দেখতে চান, তবে কয়েকটি সমাধান রয়েছে।

আইপিএল 2022 পর্ব 2 লাইভ সম্প্রচার: এর বাইরে, যদি বিশ্বব্যাপী ক্রিকেট অনুরাগীরা তাদের নিজ নিজ অঞ্চলে কীভাবে আইপিএল 2022-এর লাইভ স্ট্রিমিং দেখতে পারেন তা জানতে চান, তাহলে বিশ্বব্যাপী 125টি দেশে লাইভ লাইভ ব্রডকাস্ট এবং আইপিএল 2022-এর লাইভ স্ট্রিমিংয়ের সমস্ত বিবরণ নীচে দেখুন।

আইপিএল লাইভ 2022

এটা ঘটছে! সবচেয়ে বিখ্যাত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) 15তম আসর ঘোষণা করা হয়েছে। Vivo IPL 2022 লাইভ ম্যাচ ভারতে Disney+ Hotstar-এ একচেটিয়াভাবে লাইভ স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে। মজার ব্যাপার হলো, প্রায় তিন মাস ব্যবধানের পর ড অবশেষে আইপিএল হচ্ছে ভারত সংযুক্ত আরব আমিরাত এবং দুবাই, শারজাহ, আবুধাবি সহ বিভিন্ন শহরে হোস্ট করা হবে। নতুন মরসুম কিকস্টার্টের জন্য প্রস্তুত 19 সেপ্টেম্বর দুবাইয়ে চেন্নাই সুপার কিংসের (CSK) সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে।

আইপিএল 2022 লাইভ স্ট্রিমিং: ভক্তরা 125টি দেশে আইপিএল 2022 পর্ব 2 লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন, আপনার ভাষায়: আইপিএল 2022 লাইভ সম্প্রচার এবার 125টি দেশে যাবে৷ ভারতে অফিসিয়াল সম্প্রচারকারীরা 8টি ভাষার ফিড তৈরি করছে যা 24টি স্টার নেটওয়ার্ক চ্যানেল এবং GTV এবং Tsports-এ লাইভ স্ট্রিম করা হবে।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ

সেপ্টেম্বরের শুরুতে বাংলাদেশ ও নিউজিল্যান্ড তাদের দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ শুরু করবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ১, ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই হবে মিরপুরের এসবিএনসিএস-এ।

নিউজিল্যান্ডে অনেক স্বীকৃত পাওয়ার হিটার রয়েছে যারা প্রতিপক্ষের বোলিং আক্রমণকে ধ্বংস করতে পারে। তাই নিয়মিত বিরতিতে উইকেট তুলে নেওয়াই হবে বাংলাদেশের জন্য কিউই ব্যাটিং অর্ডারে চাপ বজায় রাখার সেরা উপায়।

সৌভাগ্যক্রমে, বাংলাদেশের বেশ কিছু শক্তিশালী স্পিনার রয়েছে যারা নিউজিল্যান্ডের শীর্ষ এবং মিডল অর্ডারকে অস্থির করতে পারে। অস্ট্রেলিয়া সিরিজে নাসুম, সাকিব এবং মাহাদি তাদের দক্ষতা দেখিয়েছিলেন। বাংলাদেশের শক্তিশালী স্পিন আক্রমণকে কীভাবে মোকাবেলা করতে হবে তার কোনো ধারণাই ছিল না অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের।

আজ জিটিভি লাইভ ক্রিকেট দেখুন

একাদশ: বাংলাদেশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: টম ল্যাথাম (অধিনায়ক, উইকিপিডিয়া), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লুন্ডেল (উইকেটরক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, ম্যাট হেনরি (কেবল ওডিআই), স্কট কুগেলিজন, কোল ম্যাককনচি, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স (শুধুমাত্র টি২০), ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

অস্ট্রেলিয়া একাদশ: জোশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, অ্যালেক্স কেরি, অ্যান্ড্রু টাই, ম্যাথিউ ওয়েড, অ্যাডাম জাম্পা, জোশ হ্যাজেলউড, মোয়েসেস হেনরিকস, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, ড্যান ক্রিশ্চিয়ান, রিলি মেরেডিথ, অ্যাশটন টার্নার, জেসন বেহেনডর্ফ। .

জিম্বাবুয়ে একাদশ: তিনশে কামুনহুকামওয়ে, মারুমনি তাদিওয়ানাশে, ওয়েসলি মাধভেরে, ব্রেন্ডন টেলর (সি), সিকান্দার রাজা, রায়ান বার্ল, রেগিস চাকাবভা (উইকেটরক্ষক), ডোনাল্ড তিরিপানো, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চাতারা, ব্লেসিং মুজারাবানি

শ্রীলঙ্কা একাদশ: কুসল পেরেরা (ক্যাপ্টেন, উইকে), দানুশকা গুনাথিলাকা, পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, আশেন বান্দারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, লক্ষন সান্দাকান, দুশমান্থা চামেরা।

আপনি যদি আগের প্রক্রিয়ায় জিটিভি লাইভ ক্রিকেট দেখতে স্বাচ্ছন্দ্যবোধ না করেন তবে আপনি দেখতে এই প্রক্রিয়াটি অনুসরণ করতে পারেন।

আপনি GTV লাইভ ক্রিকেট দেখার জন্য এখানে একটি লিঙ্ক পাবেন। লিঙ্কে ক্লিক করুন এবং আপনি লাইভ স্ট্রিমিং পাবেন। এই লিঙ্কটি সর্বদা উপলব্ধ থাকে এবং আপনি সেখানে উচ্চ মানের লাইভ ক্রিকেট ম্যাচ দেখতে পাবেন।

বিপিএল টি-টোয়েন্টি কাপের সপ্তম আসরের জন্য পাঁচ বছরের অপেক্ষা প্রায় শেষ হয়ে গেছে, 21 জানুয়ারী রবিবার থেকে শুরু হওয়া 12-টিম ইভেন্টে চূড়ান্ত চারটি অংশগ্রহণকারী নির্ধারণের জন্য প্রাথমিক রাউন্ডের ম্যাচের মাধ্যমে।

বিপিএল ম্যাচ লাইভ দেখুন

ওমান, সংযুক্ত আরব আমিরাতের সাথে ইভেন্টটির সহ-আয়োজক, রবিবার বিকেলের সংঘর্ষে ইভেন্টের উদ্বোধনী খেলায় পাপুয়া নিউ গিনির (পিএনজি) মুখোমুখি হবে এবং সন্ধ্যায় বাংলাদেশ স্কটল্যান্ডের মুখোমুখি হবে। দুটি ম্যাচই হবে আল আমেরাতে ওমান ক্রিকেট একাডেমি গ্রাউন্ডে.

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ দেখুন

জিটিভি লাইভ স্টিমিং এইচডি ক্রিকেট চ্যানেল। কিভাবে দেখার জন্য জানতে চেয়েছি বিপিএল লাইভ অনলাইন? আপনি অনেক অপশন আছে. খুব প্রথম, আপনি ব্রাউজ করতে পারেন গাজী টিভি যেকোনো Google ব্রাউজার থেকে আপনার পছন্দের ম্যাচ দেখার জন্য চ্যানেল পেতে। এছাড়াও আপনি গাজী টিভি পেতে পারেন এবং র্যাবিটহোলেবডি ব্রাউজিং লাইভ ক্রিকেট ম্যাচ দেখতে পারেন। এছাড়াও, আপনি ফেসবুক বা ইউটিউবে লাইভ টেলিকাস্ট দেখতে পারেন।

আইপিএল টি-টোয়েন্টি লাইভ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ হল ভারতের একটি পেশাদার টি-টোয়েন্টি ক্রিকেট লীগ প্রতি বছরের এপ্রিল এবং মে মাসে ভারতের আটটি ভিন্ন শহরের প্রতিনিধিত্বকারী আটটি দল প্রতিদ্বন্দ্বিতা করে। লিগটি 2007 সালে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। 2022 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ হবে IPL-এর 15 তম সিজন।

টুর্নামেন্টটি 9 এপ্রিল শুরু হবে এবং 30 মে 2022 তারিখে শেষ হবে। উদ্বোধনী অনুষ্ঠানটি 8 এপ্রিল 2022 তারিখে অনুষ্ঠিত হবে। মোট 60টি ম্যাচ 10টি ভেন্যুতে খেলা হবে, যার ফাইনালটি কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হবে। .

ভক্তরা স্টার স্পোর্টসে আইপিএল 2022 লাইভ স্ট্রিমিং দেখতে পারেন, যা টুর্নামেন্টের অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচগুলি হটস্টার, জিওটিভি এবং এয়ারটেল টিভিতেও পাওয়া যাবে।

IPL 2022 লাইভ আজ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুটি টেস্ট ম্যাচের জন্য দক্ষিণ আফ্রিকার সঙ্গে স্বাগতিকদের খেলতে প্রস্তুত বাংলাদেশ। বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফর 2022 18 মার্চ, শুক্রবার থেকে 31 মার্চ, বৃহস্পতিবার পর্যন্ত খেলা হবে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই দলের মধ্যকার প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচটি অনুষ্ঠিত হবে।

শেষ কথা

আশা করি আপনি জিটিভি লাইভ ক্রিকেট দেখার সমস্ত উপায় খুঁজে পেয়েছেন এবং আপনি এখন আপনার প্রিয় ক্রিকেট ম্যাচ লাইভ উপভোগ করতে পারবেন। আপনি যেখানেই থাকুন না কেন, এখন থেকে আপনি সর্বদা সেরা অভিজ্ঞতা পাবেন।

Leave a Comment

Your email address will not be published.