India vs Pakistan T20 Live

India vs Pakistan T20 Live Streaming PTV, Star Sports [Asia Cup Match Today]

India vs Pakistan T20 Live

ভারত বনাম পাকিস্তান T20 লাইভ ম্যাচ 2022 শুধুমাত্র এই দুই দেশের ক্রিকেট ভক্তদের জন্যই নয়, সারা বিশ্বের সমস্ত ক্রিকেট ভক্তদের জন্য সবসময়ই বিশেষ কিছু। অনেকদিন পর এই টি-টোয়েন্টি এশিয়া কাপ টুর্নামেন্টে ভারত বনাম পাকিস্তান ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। গত কয়েক ম্যাচে ভারত ক্রিকেট দলের বিপক্ষে পাকিস্তান ক্রিকেট দলের পারফরম্যান্স ততটা সন্তোষজনক ছিল না যদিও, সবাই এবার একটি দুর্দান্ত প্রতিযোগিতামূলক ম্যাচ উপভোগ করার প্রত্যাশা করছে।

ভারত বনাম পাকিস্তান T20 লাইভ ক্রিকেট ম্যাচের স্থান, তারিখ এবং সময়

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের ভেন্যুতে এই টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে পাকিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত। ম্যাচটি হতে যাচ্ছে ২৮ তারিখে 2022 সালের অগাস্ট মহা শোরগোলের সাথে। এই ম্যাচটি T20 এশিয়া কাপ 2022-এর 2য় ম্যাচ। ভারত বনাম পাকিস্তান T20 লাইভ ম্যাচের শুরুর সময় হল 7:30 IST এবং খেলা শুরুর স্থানীয় সময় হল 8:00 PM। উভয় দলই ম্যাচটি জয়ের প্রত্যাশা করছে কারণ এটি তাদের জন্য মর্যাদাপূর্ণ ম্যাচ।

এছাড়াও পরীক্ষা করুন: বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা T20 লাইভ অনলাইন

বাবর আজম টি-টোয়েন্টি বিশ্বকাপ

ভারত বনাম পাকিস্তান T20 ম্যাচের ভবিষ্যদ্বাণী

একটি কথা আছে যে পাকিস্তান সবচেয়ে আনপ্রেডিক্টেবল ক্রিকেট দল যাতে ম্যাচে যে কোনো কিছু ঘটতে পারে। তবে, espncrickinfo.com ভবিষ্যদ্বাণী করেছে যে ভারতের জয়ের সম্ভাবনা 64% এবং পাকিস্তানের জয়ের সম্ভাবনা 46%। অধিকাংশ ক্রিকেট বিশেষজ্ঞ ও বিশেষজ্ঞরাও ভারতের পক্ষে মত প্রকাশ করছেন। যাইহোক, ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি ম্যাচের ভবিষ্যদ্বাণীর জন্য আমাদের মন্তব্য হল ভারত ম্যাচটি ৪ উইকেটে বা ৪০ রানের বেশি জিতবে।

এশিয়া কাপ 2022 লাইভ অনলাইন

পাকিস্তান বনাম ভারত টস

পাকিস্তান বনাম ভারত টি-টোয়েন্টি হেড টু হেড

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি ক্রিকেটের বেশিরভাগ ম্যাচই জিতেছে ভারত। ভারত পাকিস্তানের বিরুদ্ধে মোট ৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে এবং ৬টি ম্যাচ জিতেছে এবং ১টি ম্যাচে হেরেছে। অন্যদিকে পাকিস্তান জিতেছে মাত্র 1 ম্যাচে এবং 6 ম্যাচে হেরেছে এবং 1 ম্যাচ টাই হয়েছে। তাই পরিসংখ্যান এবার ভারতের পক্ষে বললেও পাকিস্তানেরও ম্যাচ জেতার সুযোগ রয়েছে কারণ কিছু খেলোয়াড় ভালো করছে।

ভারত বনাম পাকিস্তান হেড টু হেড

ভারত বনাম পাকিস্তান T20 লাইভ স্ট্রিমিং

ভারতের বিপক্ষে এশিয়া কাপ টি-টোয়েন্টি ম্যাচের জন্য পাকিস্তানের ১২ সদস্যের দল:

  1. বাবর আজম (অধিনায়ক)
  2. শাদাব খান (সহ-অধিনায়ক)
  3. আসিফ আলী
  4. ফখর জামান
  5. হায়দার আলী
  6. হারিস রউফ
  7. ইফতেখার আহমেদ
  8. খুশদিল শাহ
  9. মোহাম্মদ হাসনাইন
  10. মোহাম্মদ নওয়াজ
  11. মোহাম্মদ রিজওয়ান
  12. নাসিম শাহ
  13. শাহনেওয়াজ দাহানি
  14. উসমান কাদির

পাকিস্তানের বিরুদ্ধে আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি ম্যাচের জন্য ভারতের স্কোয়াড:

  1. রোহিত শর্মা (সি)
  2. কেএল রাহুল
  3. বিরাট কোহলি
  4. সূর্যকুমার যাদব
  5. ঋষভ পন্ত
  6. দীপক হুদা
  7. দীনেশ কার্তিক
  8. হার্দিক পান্ডিয়া
  9. রবীন্দ্র জাদেজা
  10. আর অশ্বিন
  11. যুজবেন্দ্র চাহাল
  12. রবি বিষ্ণোই
  13. ভুবনেশ্বর কুমার
  14. আরশদীপ সিং
  15. আবেশ খান।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল, দীপক চাহার।

ভারত বনাম পাকিস্তান T20 লাইভ স্ট্রিমিং

ভারত বনাম পাকিস্তান T20 লাইভ মানে ম্যাচের লাইভ স্ট্রিমিং এবং অফিসিয়াল সম্প্রচার চ্যানেলে কোনো ঘাটতি নেই। স্টার স্পোর্টস নেটওয়ার্ক তাদের চ্যানেলে ম্যাচটি সম্প্রচার করতে যাচ্ছে স্টার স্পোর্টস 1, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস 2 এইচডি ইত্যাদি। উভয় দেশের ক্রিকেট ভক্তরা এই চ্যানেলে সরাসরি ম্যাচ দেখতে পারবেন। এছাড়া ম্যাচটি সরাসরি সম্প্রচারের জন্য অন্যান্য চ্যানেলও রয়েছে।

ম্যাচটি সম্প্রচারের জন্য কিছু অনলাইন পোর্টাল এবং লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্মও রয়েছে। অনলাইনে ম্যাচটি সরাসরি সম্প্রচার করতে যাচ্ছে হটস্টার। এছাড়াও, sports.ndtv.com পাকিস্তান বনাম ভারত লাইভ ক্রিকেট ম্যাচের লাইভ আপডেট প্রদান করতে যাচ্ছে। ম্যাচটি সম্প্রচার করার জন্য বিভিন্ন দেশে আরও অনেক চ্যানেল রয়েছে যাতে সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা ভারত বনাম পাকিস্তান T20 লাইভ ম্যাচ দেখতে পারে।

পাকিস্তান বনাম ভারত T20 লাইভ পিটিভিতে

পিটিভি স্পোর্টস পাকিস্তান বনাম ভারত লাইভ ক্রিকেট ম্যাচ সম্প্রচার করার জন্য পাকিস্তানের স্থানীয় এবং অফিসিয়াল চ্যানেল। পুরো পাকিস্তানের মানুষ এই চ্যানেলে ম্যাচটি দেখতে এবং উপভোগ করতে পারে। শুধু এই ম্যাচই নয়, সমর্থক ও ক্রিকেট ভক্তরা এই চ্যানেলে বিশ্বকাপের অন্যান্য ক্রিকেট ম্যাচও দেখতে পারবেন।

ভারত বনাম পাকিস্তান ট্রিভিয়া

1. 1984 সালে এশিয়া কাপের প্রথম সংস্করণে যখন ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়েছিল, তখন ভারত 46 ওভারে 188 রান করার পরে ব্যর্থ রান তাড়া করতে চারটি পাকিস্তানি ব্যাটার রানআউট হয়েছিল।

2. শোয়েব মালিক – যার দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্স 2004 এশিয়া কাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়ে সহায়তা করেছিল – এবার পাকিস্তান এশিয়া কাপের দলে জায়গা করে নিতে পারেনি। 40 বছর বয়সী, যিনি ফরম্যাটে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের হয়ে সর্বাধিক রান (168) করেছেন, তিনি দুটি শিবির থেকে সর্বাধিক টি-টোয়েন্টি (9) খেলেছেন। তবে, আজ মালিকের তাল মিলিয়ে চলেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

3. যেখানে রোহিত শর্মা 9k-প্লাস রানের কাছাকাছি পৌঁছেছেন, 40-প্লাস গড় নিয়ে গর্ব করে, এশিয়া কাপে সনাথ জয়সুরিয়া, কুমার সাঙ্গাকারা, শচীন টেন্ডুলকার এবং শোয়েব মালিকের মতো যোগ দিতে, পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে তার রেকর্ডটি খারাপ রয়ে গেছে, মাত্র 70 8 ম্যাচে রান।

4. টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের হয়ে সবচেয়ে বেশি রান করেছেন বিরাট কোহলি। 78 গড়ে 311 রানের পথে তিনটি অর্ধশতক হাঁকিয়েছেন এই মাষ্টার। কোহলি 2016 এশিয়া কাপে চ্যাম্পিয়ন ভারতের হয়ে সর্বোচ্চ স্কোরার ছিলেন, এই টুর্নামেন্টটি টি-টোয়েন্টি ফর্ম্যাটে শেষ এবং একমাত্র সময় ছিল। বোলিং ফ্রন্টে, ইরফান পাঠান (6) এবং উমর গুল (11) ভারত-পাকিস্তান টি-টোয়েন্টিতে নিজ নিজ পক্ষ থেকে প্যাকের নেতৃত্ব দিচ্ছেন।

5. এশিয়া কাপের 2016 সংস্করণে কোহলি এবং পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরের মধ্যে একটি স্নায়বিক যুদ্ধ দেখা গেছে। অল্প 83 রান তাড়া করেও, আমিরের দুর্দান্ত ছন্দে ভারত তিন উইকেটে আট রানে নেমে গেছে। যাইহোক, কোহলির 49 রানের সৌজন্যে ভারত পাঁচ উইকেটে জিতেছে। আমিরের বলে তার টানা চারটি, একটি জমকালো কভার ড্রাইভ সহ, টুর্নামেন্টের অন্যতম আকর্ষণ।

6. 2010 সংস্করণে, ভারতের 268 রান তাড়া করতে আমিরের দুই বলে জিততে তিনটির প্রয়োজন ছিল, উত্তেজনা সর্বকালের সর্বোচ্চ পর্যায়ে ছিল। যাইহোক, হরভজন সিংয়ের ছয় ওভার মিড-উইকেটে খেলাটিকে এশিয়া কাপের ক্লাসিক করে তুলেছিল।

7. 2014 সালে, নাইন-ডাউন পাকিস্তানের জন্য পাঁচ বলে 10 রানের প্রয়োজন ছিল, শহীদ আফ্রিদি প্রচণ্ড চাপের মধ্যে বড় আঘাত করার শিল্প প্রদর্শন করেছিলেন কারণ তিনি শেষ ওভারে দুটি ছক্কা মেরে ঢাকায় তার দলের জন্য জয় নিশ্চিত করেছিলেন।

চূড়ান্ত শব্দ

আপনি যদি আরও একটি মজাদার বিস্ফোরণ পেতে চান তবে আপনাকে অবশ্যই আগামীকাল ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি লাইভ ক্রিকেট মিস করবেন না। অনেক চ্যানেল এবং লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম ম্যাচটি সম্প্রচার করতে চলেছে তাই ম্যাচটি উপভোগ করার জন্য আপনার কাছে অনেক বিকল্প থাকবে। সব মিলিয়ে হয়তো আরেকটি ঐতিহাসিক ক্রিকেট ম্যাচ ঘটতে যাচ্ছে।

Leave a Comment

Your email address will not be published.