OoSC Online

OoSC Online Management Information System [Registration, Login] 2022

OoSC Online

OoSC Online বাংলাদেশের দরিদ্র শিশুদের একটি সঠিক শিক্ষা পেতে সাহায্য করার জন্য একটি দুর্দান্ত পদক্ষেপ। এটি এমন বাচ্চাদের লক্ষ্য করে যারা স্কুলে যাওয়ার সামর্থ্য রাখে না এবং তাই তাদের পড়াশোনা চালিয়ে যেতে পারে না।

এই ওয়েবসাইট নিয়ে আসে যে অনেক মহান বৈশিষ্ট্য আছে. আসুন নীচে এই আশ্চর্যজনক ওয়েবসাইটটি সম্পর্কে কথা বলি এবং এর কিছু পরিষেবা এবং আরও ভাল ফলাফলের জন্য কীভাবে এটির মাধ্যমে নেভিগেট করা যায় তা দেখুন।

আরও পড়ুন: জাপানে উচ্চ শিক্ষার সুযোগ

OoSC অনলাইন OoSC Online

আউট অফ স্কুল চিলড্রেন (OoSC) হল অফিসিয়াল ওয়েবসাইট যা বাংলাদেশের প্রতিটি শিশুর শিক্ষার স্বপ্নকে বাস্তবায়িত করবে। এটি বৃহত্তর ভালোর দিকে একটি স্মার্ট এবং গঠনমূলক পদক্ষেপ, যা হল দরিদ্র বাচ্চাদের যারা তাদের মৌলিক পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য স্কুলে যেতে পারে না। এটি তাদের বড় হতে এবং নিজেদের সেরা সংস্করণ হতে সাহায্য করবে, যা শেষ পর্যন্ত তাদের এই দেশের জন্য একটি মহান সম্পদ করে তোলে।

EAC, GSS Education এটি সম্ভব করার জন্য বাংলাদেশের সাথে অংশীদারিত্ব করেছে, এবং এই ওয়েবসাইটটি খুব শীঘ্রই পুরো বিষয়টিকে বাস্তবে পরিণত করবে। যেহেতু এই দেশের 40% এর বেশি শিশু দারিদ্র্যের কারণে সঠিকভাবে স্কুলে পড়াশুনা করতে পারছে না, এটি ভালোর জন্য সবকিছু পরিবর্তন করবে।

আরো দেখুন: ফিনল্যান্ডে উচ্চশিক্ষা

ওওএসসি ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম OoSC Management Information System

OoSC ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমের জন্য ওয়েবসাইটে অনেক ডেটা এবং তথ্য সংরক্ষণ করা প্রয়োজন। এই ডাটাবেসগুলিতে ছাত্রদের নাম, তাদের প্রতিষ্ঠান এবং সমস্ত ধরণের বিবরণ অন্তর্ভুক্ত থাকবে যা সঠিকভাবে ডাটাবেসে রাখতে হবে। এই কারণেই ISA দ্বারা নির্ধারিত প্রার্থীরা OoSC ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম নতুন ওয়েবসাইটের জন্য সুনির্দিষ্ট ডেটা এন্ট্রির কাজ করবে।

আউট অব স্কুল চিলড্রেন এর প্রক্রিয়া ‘ওওএসসি ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম’অনলাইন সফটওয়্যারে ডাটা এন্ট্রি কার্যক্রম কর্মশালা প্রবর্তক প্রসংগ।

প্রকল্পটি 1 থেকে 6 বছর পর্যন্ত স্থায়ী হওয়া উচিত, এবং সেই সময়ের মধ্যে, এটি 200,000-এরও বেশি শিশুকে শিক্ষিত হতে সাহায্য করবে৷ এটি আমাদের দেশের জন্য একটি স্বপ্ন সত্য, এবং এটি আমাদের দেশকে আরও এগিয়ে যেতে সাহায্য করবে। একটি দেশের সবচেয়ে বড় সম্পদ নিঃসন্দেহে সেখানে বসবাসকারী জনগণ এবং শিক্ষিত শিশুরাই জাতির শ্রেষ্ঠ ভবিষ্যৎ গড়বে।

OoSC অনলাইন রেজিস্ট্রেশন OoSC Online Registration 

OoSC অনলাইন ওয়েবসাইট ব্যবহারকারীদের ড্যাশবোর্ড এবং সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করার আগে তাদের নিবন্ধন করতে হবে। সৌভাগ্যবশত, এটি একটি বেশ সহজ প্রক্রিয়া, এবং আপনি কয়েক মিনিটের মধ্যে নিবন্ধীকরণের সাথে সম্পন্ন করতে পারেন। OoSC ওয়েবসাইটে সহজেই নিবন্ধন করতে আপনি নিম্নলিখিত ধাপে ধাপে নির্দেশিকা দেখতে পারেন।

  • একটি ওয়েব ব্রাউজার খুলুন এবং যান http://oosc.online/
  • একবার আপনি হোম পেজে গেলে, রেজিস্টার বিকল্পটি খুঁজুন এবং এটিতে ক্লিক করুন।
  • এটি একটি নতুন পৃষ্ঠা টানতে হবে যেখানে আপনাকে আপনার সমস্ত প্রয়োজনীয় তথ্য দিতে হবে।
  • সেখানে সমস্ত বিবরণ সাবধানে রাখুন এবং রেজিস্টার চাপুন।
  • এবং আপনার একটি সংক্ষিপ্ত যাচাইকরণ পরীক্ষার পরে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা উচিত। তারপর পরবর্তী বিভাগে যান এবং ওয়েবসাইট এবং এর বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন৷

OoSC অনলাইন লগইন OoSC Online Login

একবার আপনি OoSC সিস্টেমে নিবন্ধিত হয়ে গেলে, আপনি কোনো সমস্যা ছাড়াই আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন। যাইহোক, যদি লগ-ইন পদ্ধতিতে আপনার কোনো সমস্যা হয়, আমরা আপনার সমর্থন পেয়েছি। এখনই আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে আমরা নীচের যে পদক্ষেপগুলি দিয়েছি তা অনুসরণ করুন৷

  • প্রথমে আপনার প্রিয় ওয়েব ব্রাউজার খুলুন এবং যান http://oosc.online/
  • আপনার সামনে 2টি খালি বাক্স সহ ব্যবহারকারীর লগইন পৃষ্ঠাটি দেখতে হবে। আপনাকে সেখানে আপনার লার্নিং সেন্টার আইডি এবং পাসওয়ার্ড দিতে হবে।
  • নিশ্চিত করুন যে আপনি যে তথ্য দিয়েছেন তা সঠিক এবং নীচের সাইন-ইন বোতামটি টিপুন৷
  • এটি আপনাকে অবিলম্বে আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে হবে এবং আপনাকে ড্যাশবোর্ডে নির্দেশিত করা হবে৷

শেষ কথা

OoSC প্রোগ্রাম বাস্তবায়নের মাধ্যমে, এটি সত্যিই এই দেশে অনেক ইতিবাচক জিনিস নিয়ে আসবে। আশা করি, আপনি এখন পুরো বিষয়টিতে আরও ভাল গ্রিপ করেছেন।

Leave a Comment

Your email address will not be published.