Pakistan Vs Sri Lanka Live Match Streaming Online ( Asia Cup Final)

Pakistan Vs Sri Lanka Live Match Streaming Online ( Asia Cup Final)

Pakistan Vs Sri Lanka Live Match

রবিবার (১১ সেপ্টেম্বর) এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। তবে তার আগে সুপার ফোরের শেষ ম্যাচে মুখোমুখি হয় দুই দল। শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হয়। এই নিয়ন্ত্রক ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা।

Pakistan Vs Sri Lanka Live Match

শ্রীলঙ্কা এবং পাকিস্তান উভয়ই তাদের প্রথম দুটি সুপার ফোরের ম্যাচে যথাক্রমে ভারত ও আফগানিস্তানের বিপক্ষে জিতে ফাইনাল নিশ্চিত করেছে। আর তাই ফাইনালের আগে শ্রীলঙ্কা-পাকিস্তানের ম্যাচকে বলা যেতে পারে ফাইনালের জন্য অনুশীলন। নিয়ন্ত্রণের এই খেলায় উজ্জ্বল হওয়ার আরেকটি সুযোগ।

  • ম্যাচের সময়: বিকাল ৩:৩০
  • ম্যাচের ভেন্যু: কাউন্টি গ্রাউন্ড ব্রিস্টল, ব্রিস্টল
  • সরাসরি খেলা সম্প্রচার: গাজী টিভিমাছরাঙা ও বিটিভি

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা হেড টু হেড

পরিসংখ্যান অবশ্য পাকিস্তানের পক্ষে কথা বলে। টি-টোয়েন্টিতে পাকিস্তান ১৩ ম্যাচে জয় পেয়েছে, ২২ ম্যাচে শ্রীলঙ্কা ৯টি। কিন্তু এশিয়া কাপে স্কোরলাইন ১-১। দুই দলই এই টুর্নামেন্টে সব ফরম্যাটে ১৬টি ম্যাচ খেলেছে। যার মধ্যে শ্রীলঙ্কা জিতেছে ১১টি ম্যাচে, পাকিস্তান জিতেছে ৫টিতে।

 পাকিস্তানশ্রীলংকা
মোট মিল2222
জয়139
টাই00
কোন ফল নেই00
   

ওডিআই হেড টু হেড শ্রীলঙ্কা বনাম পাকিস্তান

 শ্রীলংকাপাকিস্তান
মোট মিল153153
জয়9058
টাই11
কোন ফল নেই44

এশিয়া কাপ 2022-এর জন্য পাকিস্তানের দল: বাবর আজম (সি), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির, মোহাম্মদ হাসনাইন, হাসান আলী।

এশিয়া কাপ 2022-এর জন্য শ্রীলঙ্কা স্কোয়াড: দাসুন শানাকা (সি), দানুশকা গুনাথিলাকা, পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস, চরিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, আশেন বান্দারা, ধনঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহেশ থেকশানা, জেফরি ভান্ডারসে, প্রবীণ জয়াবিক্রমা, নুশানা, নুশানা, নুশানা, নুশানা, নুশকানা, নুশকানা, নুশানা। ফার্নান্দো, দিনেশ চান্দিমাল।

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ স্ট্রিমিং

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ স্ট্রিমিং অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, মহাদেশীয় ইউরোপ, মালয়েশিয়া, জাপান, দক্ষিণ পূর্ব এশিয়া (সিঙ্গাপুর ছাড়া) পাওয়া যায়

ক্রিকেট অনুরাগীরা তথ্য অনুসন্ধান করে “কীভাবে পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ দেখবেন? যখন প্রতিযোগিতার সময়সূচী প্রদান করা হয়। শ্রীলঙ্কা বনাম পাকিস্তান লাইভ 2022 শুধুমাত্র স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস চ্যানেলগুলি সমস্ত প্রতিযোগিতামূলক গেমগুলিকে সরাসরি সম্প্রচার করবে।

এশিয়া কাপ ফাইনাল 2022 প্লেয়িং ইলেভেন (সম্ভাব্য):

পাকিস্তান প্লেয়িং ইলেভেন বনাম শ্রীলঙ্কা: মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (সি), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান (ভিসি), নাসিম শাহ, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড

শ্রীলঙ্কা প্লেয়িং ইলেভেন বনাম পাকিস্তান: পথুম নিসাঙ্কা, কুসাল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনঞ্জয়া ডি সিলভা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (সি), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, প্রমোদ মদুশান, মহেশ থেকশানা, দিলশান মাদুশঙ্কা।

দেখার জন্য খেলোয়াড়:

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে অন্যতম ফেভারিট দল ইংল্যান্ড পাকিস্তানকে ১৪ রানে হারিয়েছে। ম্যাচের নায়ক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। দুই নম্বরে ব্যাট করা দলের বড় সংগ্রহে বড় ভূমিকা রেখেছে। ৬২ বলে ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। ৮৪ রানের ইনিংসে ছিল আটটি চার ও দুটি ছক্কা। বল হাতেও দারুণ করেছেন হাফিজ। ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগানের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন তিনি। হাফিজও সেঞ্চুরিয়ান জো রুটের ক্যাচটি পাল্টে ফেলেন। তাই অলরাউন্ড পারফরম্যান্সের কারণে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন মোহাম্মদ হাফিজ। তাই শ্রীলঙ্কার বিপক্ষে হাফিজকে দেখার খেলোয়াড় হবে।

X ফ্যাক্টর:

আফগানিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার বোলারদের বিধ্বংসী দেখাচ্ছিল। ৩৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে লঙ্কানরা। আর ৪ উইকেট নিয়ে দলের এই জয়ে দারুণ ভূমিকা রাখেন পেসার নুয়ান প্রদীপ। আফগানিস্তানের বিপক্ষে এটি ছিল তার ক্যারিয়ার সেরা বোলিং। এর আগে তিনি ৩৪ রানে ৪ উইকেট নিয়েছিলেন। এবার ৯ ওভারে ৩১ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি। কার্ডিফে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে চারটি গুরুত্বপূর্ণ উইকেটই নিয়েছিলেন ডানহাতি ফাস্ট বোলার। তাই পাকিস্তানের বিপক্ষে এক্স ফ্যাক্টর হতে পারেন লঙ্কান বোলার নুয়ান প্রদীপ।

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচের ভবিষ্যদ্বাণী

পাকিস্তান ও শ্রীলঙ্কার ব্যাটিং ও বোলিং লাইনআপের শক্তি বিচার করলে খুব একটা পার্থক্য নেই। ফাইনালের মতো মেগা ম্যাচে খুব একটা ভবিষ্যদ্বাণী করা সম্ভব নয়। তবে দুবাইয়ের উইকেটে টস যেহেতু গুরুত্বপূর্ণ। তাই ফাইনালে টসে জয়ী দলকে একটু এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

রানের ছন্দে আছে শ্রীলঙ্কার টপ অর্ডার। নিয়মিত চলছে কুশল, নিশাঙ্ক। মিডল অর্ডারে শানাকা, রাজাপাকসেরাও প্রয়োজনীয় কাজ করতে পারেন। বোলিংয়ে স্পিনাররা মূল শক্তি। হাসরাঙ্গা, থিকশানা, পেসারদের জ্বলে উঠলে লঙ্কানদের আটকানো কঠিন হবে।

এশিয়া কাপ ফাইনাল 2022 লাইভ টেলিকাস্ট চ্যানেলের তালিকা

ভারতে: স্টার স্পোর্টস নেটওয়ার্ক ভারতে এশিয়া কাপ 2022-এর অফিসিয়াল সম্প্রচারকারী। Disney+ Hotstar লাইভ স্ট্রিমিং উপস্থাপন করবে।

পাকিস্তানে: পিটিভি এবং টেন স্পোর্টস পাকিস্তানে ম্যাচটির অফিসিয়াল সম্প্রচারকারী।

বাংলাদেশে: বাংলাদেশে ম্যাচটি সম্প্রচার করবে গাজী টিভি।

আফগানিস্তানে: আফগানিস্তানের ম্যাচের লাইভ স্ট্রিমিং উপস্থাপনা করবে আরিয়ানা টিভি।

অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ায় ম্যাচের লাইভ অ্যাকশন উপস্থাপন করবে ফক্স স্পোর্টস।

নিউজিল্যান্ডে: নিউজিল্যান্ডে ম্যাচের লাইভ অ্যাকশন উপস্থাপন করবে স্কাই স্পোর্টস।

দক্ষিণ আফ্রিকায়: দক্ষিণ আফ্রিকায়, সুপারস্পোর্ট নেটওয়ার্ক ম্যাচের লাইভ-অ্যাকশন উপস্থাপন করবে।

মার্কিন যুক্তরাষ্ট্রে: উইলো টিভি মার্কিন যুক্তরাষ্ট্রে ম্যাচের লাইভ অ্যাকশন উপস্থাপন করবে।

যুক্তরাজ্যে: যুক্তরাজ্যে, স্কাই স্পোর্টস ম্যাচটির লাইভ স্ট্রিমিং উপস্থাপন করবে।

মধ্যপ্রাচ্যে: সংযুক্ত আরব আমিরাতের মতো মধ্যপ্রাচ্যের অঞ্চলে, ওএসএন স্পোর্টস ক্রিকেট ম্যাচটির সরাসরি সম্প্রচার উপস্থাপন করবে।

Leave a Comment

Your email address will not be published.